শনিবার, ৬ জুন ২০২০সত্য ও সুন্দর আগামীর স্বপ্নে...

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে দেশ এগিয়ে চলছে: যুবলীগ চেয়ারম্যান

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে দেশ এগিয়ে চলছে: যুবলীগ চেয়ারম্যান

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে দেশ এগিয়ে চলছে। শেখ হাসিনার উন্নয়নের কারণেই বাংলাদেশ আজ খাদ্য আমদানির দেশ নয়; খাদ্য রপ্তানির দেশে পরিণত হয়েছে। বাংলাদেশ অর্থনীতিতে সমৃদ্ধ হচ্ছে। যার কারণে দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুও করা সম্ভব হচ্ছে।
বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় ২৩ বছর পর জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আজ যা কল্পনা আগামিতে তার বাস্তবনা তার নাম শেখ হাসিনা। মায়ানমারের রোহিঙ্গাদের পাশে দাড়িয়ে শেখ হাসিনা প্রমাণ করেছেন তিনি মাদার অফ হিউম্যানিটি।
প্রধান অতিথি আরও বলেন, আন্দোলন ছাড়া সংগঠন শক্তিশালী হবে না। আন্দোলনের মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করে তুলতে হবে। তাই সংগঠনকে শক্তিশালী করতে হলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
জেলা যুবলীগের আহবায়ক একেএম সালাহ উদ্দিন টিপুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক আজহার উদ্দিন, লক্ষ্মীপুর-৩ (সদর আসন) সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, লক্ষ্মীপুর পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এহসানুল কবির জগলুল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য শামছুল ইসলাম পাটোয়ারী, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শেখ জামাল রিপন ও বায়েজীদ ভূঁইয়া প্রমুখ।
  • Facebook
  • Twitter
  • LinkedIn
  • Print
Copy link
Powered by Social Snap