রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০সত্য ও সুন্দর আগামীর স্বপ্নে...

লক্ষ্মীপুরে যুবদলের বিক্ষোভ মিছিল

লক্ষ্মীপুরে যুবদলের বিক্ষোভ মিছিল

লক্ষ্মীপুর : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) সকালে জেলা যুবদলের উদ্যোগে এ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের তিতাখাঁ জামে মসজিদ এলাকা থেকে শুরু হয়ে উত্তর তেমুহনী চত্ত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, পৌর-যুবদলের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভুলু, যুগ্ম-সাধারণ সম্পাদক হোসেন আহম্মদ ও ছাত্রদল নেতা কাজী সামছুর রহমান সবুজসহ জেলা এবং সদর উপজেলার বিভিন্ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা দেওয়া হয়েছে। অনতিবিলম্বে গ্রেফতারী পরোয়ানা ও সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান বক্তারা।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ঢাকার একটি আদালত। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাজধানীর বকশিবাজারে উমেশ দত্ত রোডের কারা অধিদফতরের প্যারেড মাঠে স্থাপিত ঢাকার বিশেষ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামানের আদালত এ আদেশ দেয়।
  • Facebook
  • Twitter
  • LinkedIn
  • Print
Copy link
Powered by Social Snap