মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯সত্য ও সুন্দর আগামীর স্বপ্নে...

স্বাধীনতার শক্তি আ.লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে : পিংকু

স্বাধীনতার শক্তি আ.লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে : পিংকু

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু নির্বাচনী কর্মী সভা অব্যাহত রেখেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তিনি লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে মনোনয়ন প্রত্যাশী। এনিয়ে তিনি গত দুই বছরে নির্বাচনী এলাকার ১৫ টি ইউনিয়নে সভা করেছেন। পর্যায়ক্রমে নির্বাচনী এলাকার সব ইউনিয়ন ও পৌরসভাতেও কর্মীসভার পাশাপাশি উঠান বৈঠক ও নারী সমাবেশ করার পরিকল্পনা রয়েছে তার। তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন সাফল্য তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। ঘোষনা দেন, লক্ষ্মীপুরের পূর্বাঞ্চলে সন্ত্রাসী বাহিনী আর অস্ত্রধারীদের অভয়ারণ্য হবে না। এখন আর নিত্য গোলাগুলি- বোমার আওয়াজ শোনা যায় না। আওয়ামী লীগ সরকারই কঠোর হস্তে সন্ত্রাস নির্র্মূল করে মানুষের শান্তিতে ঘুমানো নিশ্চিত করেছে।
দলীয় সূত্র জানায়, আওয়ামী লীগ নেতা পিংকু সংসদ নির্বাচনকে সামনে রেখে ২০১৬ সালে ভবানীগঞ্জ, তেওয়ারীগঞ্জ, কুশাখালী, দিঘলী, চরশাহী, চন্দ্রগঞ্জ, হাজীরপাড়া, উত্তর জয়পুর, দত্তপাড়া, মান্দারী ও লাহারকান্দি ইউনিয়নে কর্মী সভা করেছেন। প্রত্যেক ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ ৫-৭ স্থানে দলের নেতাকর্মীদেও সাথে জনগনকে নিয়ে এ সভা করা হয়। ইতোমধ্যে তিনি আবারও ওই ইউনিয়নগুলো সভা করে দলের নেতাকর্মী ও সমর্থকদের চাঙ্গা রাখছেন। সেখানে বলা হচ্ছে, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর লক্ষ্মীপুরসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হচ্ছে। সরকার ভিজিএফ, ১০ টাকা খাদ্যবান্ধব কর্মসূচী, বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন, মুক্তিযোদ্ধা ভাতা এবং বিনামূল্যে বই বিতরণসহ বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে জনগনের আস্থা অর্জন করেছে।
গোলাম ফারুক পিংকু বলেন, স্বাধীনতার শক্তি আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।  বাংলাদেশের উন্নয়নকে সারা বিশ্ব মডেল হিসেবে দেখছে। এখন জননেত্রী শেখ হাসিনাকে অনুসরণ করা হচ্ছে।  এ লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। দারিদ্র্য ও ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার লড়াই অব্যাহত থাকবে।