বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯সত্য ও সুন্দর আগামীর স্বপ্নে...

দুইদিনে লক্ষ্মীপুরে সড়কে গেল আ.লীগ নেতাসহ তিন প্রাণ

দুইদিনে লক্ষ্মীপুরে সড়কে গেল আ.লীগ নেতাসহ তিন প্রাণ

লক্ষ্মীপুর সদর, রায়পুর ও রামগঞ্জে গত দুইদিনে সড়ক দুর্ঘটনায় ৩ জন প্রাণ হারিয়েছেন। এদের মধ্যে রায়পুরে সিএনজির ধাক্কায় স্কুল ছাত্র, সদরে ট্রাক চাপায় ব্যবসায়ী ও রামগঞ্জে আওয়ামী লীগ নেতা মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে মারা যান।

রায়পুরে দ্রুতগামী সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় ফাহাদ হোসেন (১০) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার চরমোহনা ইউনিয়নের মাইজের পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাহাদ আবদুল আলিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ও স্থানীয় আলম মিঝির ছেলে। এ ঘটনায় সিএনজিসহ চালক বিল্লাল হোসেনকে আটক করে স্থানীয় লোকজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৮ টার দিকে ফাহাদ রাস্তা পার হচ্ছিল। এসময় রায়পুর থেকে ছেড়ে আসা দ্রুতগামী (লক্ষ্মীপুর মেট্র ১১-১০৬৪) সিএনজিটি তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এসময় উত্তেজিত লোকজন সিএনজিসহ চালককে আটক করে।

এ ব্যাপারে রায়পুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সোলায়মান বলেন, নিহত শিশুর পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করা হয়নি। বিষয়টি স্থানীয়ভাবে সমঝোতা হওয়ায় সিএনজিসহ চালককে ছেড়ে দেওয়া হয়।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে বালুভর্তি ট্রাকের চাপায় মো. নুরুজ্জামান (৭৫) নামে এক ব্যবসয়ী নিহত হয়েছে। শনিবার সন্ধ্যায় সদর উপজেলার দালাল বাজারের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। তিনি পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা। লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

রামগঞ্জ : রামগঞ্জে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা শাহজাহান আটিয়া (৬০) নিহত হয়েছেন। রামগঞ্জ-সোনাইমুড়ি সড়কের কচুয়ায় শুক্রবার সকাল ৮টার দিকে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মারা যান। তিনি উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও উপজেলার আলীপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় শাহজাহান বাড়ি থেকে চাটখিল যাওয়ার পথে ঘটনাস্থলে একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এসময় সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।