বুধবার, ১৭ জুলাই ২০১৯সত্য ও সুন্দর আগামীর স্বপ্নে...

আ.লীগ সরকারের আমলে লক্ষ্মীপুরের ৫০ নেতাকর্মী খুন ও গুম হয়েছে: এ্যানি

আ.লীগ সরকারের আমলে লক্ষ্মীপুরের ৫০ নেতাকর্মী খুন ও গুম হয়েছে: এ্যানি

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেন, আওয়ামীলীগ সরকার বিএনপি’র ওপর স্টিমরোলার চালাচ্ছে। তারা শুধু জানে বিএনপির ওপর অত্যাচার-নির্যাতন করতে। এ সরকার ক্ষমতা থাকাকালীন লক্ষ্মীপুরে প্রায় ৫০ জন নেতাকর্মী খুন ও গুম হয়েছে। তারা প্রশাসন দিয়ে ভোট ডাকাতি ও জালিয়াতি করে ক্ষমতায় আসে। প্রশাসনের কারণে ক্ষমতা থেকে আমাদের ওপর অত্যাচার-নির্যাতন চালিয়ে যাচ্ছে।

শনিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুর মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও পৌর বিএনপি’র ১৩, ১৪ ও ১৫নম্বর ওয়ার্ড কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ্যানি বলেন, আওয়ামীলীগ সরকার খালেদা জিয়া ও তারেক জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা-মামলা দিয়ে হয়রানি করছে। তাদের কিছু হলে দূর্ববার আন্দোলন গড়ে তোলা হবে। যাতে করে শেখ হাসিনা বাংলাদেশ ছেড়ে পালিয়ে যেতে না পারে। এ বাংলার মাটিতে শেখ হাসিনার বিচার হবে।

দুঃশাসনের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে রুখে দাড়ানোর জন্য আহবান জানিয়ে তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন লক্ষ্মীপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ সরকারে আমলে কোন উন্নয়ন হয়নি বরং লুটপাট হয়েছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ যাতে ভোট জালিয়াতি করতে না পারে সেজন্য সকলকে প্রস্তুত থাকতে হবে। আজ দেশে গণতান্ত্রিক ব্যবস্থা নেই। সুষ্ঠু, নিরপক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন দিন, ব্যালটে প্রমান করবে জনগণ কাকে চায়।

লক্ষ্মীপুর পৌর বিএনপি সভাপতি মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিনের সঞ্চালনায় এ্যানি চৌধুরীর লক্ষ্মীপুরস্থ বাসভবন বশির ভিলা প্রাঙ্গনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পৌর বিএনপি এ আয়োজন করে।

এসময় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, কেন্দ্রীয় ওলামা দলের নেতা সেলিম রেজা, পৌর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন হেলাল ও সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি হারুন রশিদ, সহ-সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম। বক্তারা বলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুসহ প্রত্যেক নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।